শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

সারা দেশে বিজিবি মোতায়েন

ভয়েস নিউজ ডেস্ক:

বিএনপি-জামায়াতের চতুর্থ দফায় ৪৮ ঘণ্টার অবরোধে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সারাদেশে ১৫২ প্লাটুন বিজিবি (বর্ডার গার্ড বাংলাদেশ) মোতায়েন করা হয়েছে। এরমধ্যে ঢাকা ও আশপাশের জেলায় ২৭ প্লাটুন বিজিবি মোতায়েন রয়েছে। এছাড়াও পর্যাপ্ত সংখ্যক বিজিবি প্লাটুন স্ট্যান্ডবাই রাখা হয়েছে।

রোববার সকালে বিজিবির (বর্ডার গার্ড বাংলাদেশ) পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে। এদিন সকাল থেকে রাজধানীর বিভিন্ন এলাকায় বিজিবি ছাড়াও পুলিশ ও আনসার সদস্যদের টহল দিতে দেখা গেছে। আমিনবাজার, ফার্মগেট, শাহবাগ, মগবাজার, মহাখালী, বাড্ডাসহ প্রায় পুরো ঢাকাতেই পর্যাপ্ত পরিমাণে পুলিশসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন রয়েছেন।

বিজিবির জনসংযোগ কর্মকর্তা মো. শরীফুল ইসলাম জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সারা দেশে ১৫২ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। এর মধ্যে ঢাকা ও আশপাশের জেলায় ২৭ প্লাটুন বিজিবি মোতায়েন রয়েছে। এ ছাড়াও পর্যাপ্ত সংখ্যক বিজিবি প্লাটুন স্ট্যান্ডবাই রয়েছে।

মোড়ে মোড়ে টহল দিচ্ছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে চেকপোস্টও রয়েছে। সন্দেহজনক কিছু দেখলে চেক করছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

তবে সকাল থেকে কোথায় কোনো অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি হয়নি। বরং বেলা বাড়ার সঙ্গে সঙ্গে গাড়ির চাপ বাড়ছে। রাজধানীর গুরুত্বপূর্ণ স্থানগুলোতে কর্মচাঞ্চল্য ফিরে এসেছে। কর্মজীবীরাও কর্মস্থলে যেতে শুরু করেছেন। গণপরিবহনের পাশাপাশি ব্যক্তিগত অনেক গাড়ি দেখা গেছে।

প্রসঙ্গত, বিএনপি-জামায়াত ও সমমনা দলগুলোর ডাকা অবরোধ কর্মসূচি এবং পোশাক শ্রমিকদের আন্দোলনকে কেন্দ্র করে যাতে অপ্রীতিকর ঘটনা ঘটতে না পারে, সেজন্য পুলিশের পাশাপাশি বিজিবি মোতায়েন করে আসছে সরকার।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION